বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয় মাস্টার্স ফাইনাল বর্ষ পরীক্ষার প্রবেশপত্র।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ফাইনাল বর্ষের ভর্তি পরীক্ষার নোটিস আজ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট লিংক www.nu.edu.bd এবং www.nubd.info ১৪ই ফেব্রুয়ারি ২০১৮ তারিখে।

ন্যাশনাল ইউনিভার্সিটি (২০১৫) মাস্টার্সের ফাইনাল ইয়ার পরীক্ষা (সকল নিয়মিত শিক্ষার্থী, অনিয়মিত শিক্ষার্থী, গ্রেড ডেভেলপমেন্ট ছাত্র এবং সিপিএ উন্নয়ন সব ছাত্রের জন্য) পরীক্ষা ২৪ ফেব্রুয়ারি ২০১৮ থেকে শুরু হবে এবং ১৮ এপ্রিল ২০১৮তারিখে সমাপ্ত হবে। রাজশাহীর জাতীয় বিশ্ববিদ্যালয়ে প্রতিদিন  01:30 মিনিটে অনুষ্ঠিত হবে। আপনি এই NU মাস্টার্স ফাইনাল বছরের পরীক্ষার প্রবেশপত্র আমাদের ওয়েবসাইটে দেওয়া ডাউনলোড  লিংক থেকে ডাউনলোড করে নিতে পারেন, যা ন্যাশনাল ইউনিভার্সিটি অথরিটি কর্তৃক আপডেট করা হয়েছে।

এন ইউ মাস্টার্স শেষ বর্ষের পরীক্ষার প্রবেশ পত্র এখনই ডাউনলোড ক্লিক করুন এখানে- লিংক 1  ডাউনলোড প্রবেশ পত্র
এন ইউ মাস্টার্স শেষ বর্ষের পরীক্ষার প্রবেশ পত্র এখনই ডাউনলোড ক্লিক করুন এখানে-লিংক 2  ডাউনলোড প্রবেশ পত্র

আপনি সহজেই উপরে দেওয়া লিঙ্ক থেকে আপনার অ্যাডমিট কার্ড সহজেই ডাউনলোড করতে পারেন ।

যদি কোন বৈধ ন্যাশনাল ইউনিভার্সিটির মাস্টার্স ফাইনাল বর্ষের ছাত্র তাদের ন্যাশনাল ইউনিভার্সিটির মাস্টার্স ফাইনাল এডমিন অ্যাডমিট কার্ড ডাউনলোড না করে তাহলে তাদের নিজস্ব ডিপার্টমেন্টের সাথে যোগাযোগ করতে হবে।

যদি কোনো শিক্ষার্থী তাদের প্রবেশ পত্রে রেজিস্টেশন নাম্বার, বিষয় কোড ও রোল নম্বর ইত্যাদি ভুল পেয়ে থাকেন তবে পরীক্ষা শুরু হওয়ার আগে তাদের নিজস্ব বিভাগের সাথে যোগাযোগ করতে হবে।

NOTE: Without Corrections Wrong Admit card (example: reg no. roll no) Exam will be suspended strictly.NU Masters Admit Card

Tags

Related Articles

Close
Close